রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

স্বতন্ত্রভাবে ইবির ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৪৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১, ৬:৪৯ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের (ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদ) ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। আজ (২ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

২৪০ আসনের বিপরীতে আবেদনকারী ১ হাজার ৩১৩ জন পরীক্ষার্থীর প্রায় শতভাগ পরীক্ষার্থী স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশগ্রহণ করেন। ‘এ’ (বিজ্ঞান), ‘বি’ (মানবিক) ও ‘সি’ (বাণিজ্য) ইউনিটের পরীক্ষা গুচ্ছ পদ্ধতিতে অনুষ্ঠিত হলেও স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো।

পরীক্ষা-ব্যবস্থাপনা সরেজমিনে দেখার জন্য উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম আজও বিভিন্ন পরীক্ষাহল পরিদর্শন করেন। উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া, প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ সোলায়মান, রেজিস্ট্রার(ভারঃ) মু. আতাউর রহমান প্রমুখ এসময় তাঁর সাথে ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর