রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ছাতিয়ান ইউনিয়নে নৌকা পোড়ানোয় চেয়ারম্যান প্রার্থী তাছের আলীর লিখিত অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৭২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ১০:১১ অপরাহ্ন

আগামী ইউপি নির্বাচনকে ঘিরে নির্বাচণী এলাকায় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। কুষ্টিয়ার মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় নৌকা পোড়ানোর অভিযোগ উঠেছে।

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পদে দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাছের আলী। তার নির্বাচনী এলকার ৭নং ওয়ার্ডের কালিনাথপুর গ্রামের শাহাবুল মেম্বরের বাড়ির সামনে কাঠ, টিন ও কাপড় দিয়ে তৈরী একটি নৌকা পোড়ানো হয়েছে। গত ৩ নভেম্বর গভীর রাতে কে বা কাহারা এই নৌকা পুড়িয়েছে, অজ্ঞাত নামে এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী তাছের আলী মিরপুর থানা, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচনী রিটার্নিং অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। এক বার্তায় তাছের আলী বলেন, এই প্রতীক বঙ্গবন্ধুর নৌকা, এই প্রতীক মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা, এই নৌকা মাহবুবউল আলম হানিফ এমপির নৌকা, যারা এই নৌকা পোড়ানোর সাথে জড়িত তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন তিনি।
এদিকে বৃহস্পতিবার ছাতিয়ান ইউনিয়নে দেখা গেছে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন, নৌকা মার্কায় ভোট চাচ্ছেন তাছের আলী। এলাকার মানুষ বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার পরই গণসংযোগ শুরু করেছেন তিনি। দলীয় অঙ্গসংগঠনের নেতাদের সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। নৌকাকে বিজয়ী করতে সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ছুটে চলেছেন এ বাড়ি থেকে অন্য বাড়িতে।

চেয়ারম্যান প্রার্থী তাছের আলী তার কর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে সালাম জানান ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী তাছের আলী বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আর তাই এই ইউনিয়নে মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় হবে নিশ্চিত।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর