মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ভোটারদের দ্বারে দ্বারে ফুলবাড়িয়া ইউপির নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক / ৩৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ১০:১৪ অপরাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পদে দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাহার আলী। দলীয় মনোনয়ন পাওয়ার পরই গণসংযোগ শুরু করেছেন তিনি।

দলীয় অঙ্গসংগঠনের নেতাদের সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। নৌকাকে বিজয়ী করতে সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ছুটে চলেছেন এ বাড়ি থেকে অন্য বাড়িতে। ভোটারদের সাথে সহানুভূতিশীল আচরনের মাধ্যমে নৌকা মার্কায় ভোট চাইতে দেখা গেছে তাকে। প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন স্থানে বর্তমান আওয়ামীলীগ সরকার তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ভোট চাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী আতাহার আলী তার কর্মীদের সাথে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে সালাম জানান ও ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী আতাহার আলী বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। আর তাই এই ইউনিয়নে মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ায় সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই।

গণসংযোগকালে তিনি আরও বলেন,
যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ধারাবাহিকভাবে জনগণের জীবনমান উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন করেছেন। সাধারণ মানুষ শান্তিতে আছে। সেহেতু এই ধারাবাহিকতা বজায় রাখতে এবং বারুইপাড়া ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সাধারণ মানুষকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর