রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:১০ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

শ্বশুরবাড়ি যাওয়ার কথা বলে বের হয়ে লাশ হলেন জামাই

নিজস্ব প্রতিবেদক / ৩৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জলমহালে গোলাম নুর নামে এক ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলার গোলাঘাট জলমহালের পশ্চিমতীরে আলমখালসংলগ্ন ২ থেকে ৩ ফুট অগভীর পানিতে তার লাশ পাওয়া যায়। তবে নিহত ওই ব্যক্তি শ্বশুরবাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন বলে জানান স্বজনরা।

নিহত গোলাম নুর উপজেলা সদর ইউনিয়নের উজান তাহিরপুর গ্রামের মৃত আকরাম আলীর ছেলে। তিনি দুই শিশুসন্তানের জনক। গোলাম নুর স্ত্রী ও সন্তানদের নিয়ে গত কয়েক বছর ধরে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের গোলকপুর গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন।

বুধবার রাতে নিহতের সহোদর আলী হোসেন জানান, উপজেলার গোলকপুরে থাকা শ্বশুরবাড়িতে যাওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার সকালে উজান তাহিরপুরের পৈতৃক বাড়ি থেকে বের হয়ে যান গোলাম নুর। সেখানে তার স্ত্রী ও সন্তানরা ছিলেন।

এর পর সন্ধ্যা হলেও তিনি শ্বশুরবাড়িতে পৌঁছাননি।

পরে সন্ধ্যায় গোলাঘাট জলমহালের পশ্চিমতীরে আলমখালসংলগ্ন ২ থেকে ৩ ফুট অগভীর পানিতে একটি ভাসমান লাশ দেখে জেলেরা পুলিশে খবর দেন।

পরে পুলিশ জলমহাল থেকে গোলাম নুরের ভাসমান লাশ উদ্ধার করে।

নিহতের ভাই আরও জানান, আমার বড়ভাইয়ের মৃত্যুর কারণ সুনিশ্চিত না হওয়ায় পুলিশি পরামর্শে বুধবার রাতে আমি বাদী হয়ে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করেছি।

তাহিরপুর থানার এসআই মো. নাজমুল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর