রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

চোরের ছুরিকাঘাতে প্রাণ গেল গৃহকর্তার

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১, ৭:৪০ অপরাহ্ন

সীতাকুণ্ডে চোরের ছুরিকাঘাতে সোলতান আহাম্মদ (৫৬) নামে এক গৃহকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ভাতিজা ইকবাল হোসেন (৩০)।

রোববার ফজর নামাজের সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাটের জাহানাবাদ খাদেমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোলতান আহাম্মদ একই এলাকার মৃত মকবুল আহাম্মদের পুত্র ও তিনি মাদামবিবির হাট কনফিডেন্স সিমেন্ট ফ্যাক্টরিতে ট্রাকের সহকারী হিসেবে কাজ করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোলতান আহাম্মদ ভোর আনুমানিক ৫টায় ফজরের নামাজ পড়ার জন্য ঘর থেকে বের হওয়ার সময় দরজার পাশে এক চোরকে দাঁড়িয়ে থাকতে দেখেন। এ সময় তিনি চোর চোর বলে চিৎকার করতে করতে চোরকে পেছন দিক থেকে ভাইপো ইকবালসহ জাপটে ধরে ফেলেন। চোর আত্মরক্ষার্থে তার হাতে থাকা ছুরি দিয়ে চাচা সোলতান আহাম্মদের গলায় ও ভাতিজা ইকবালের হাতে ছুরিকাঘাত করে।

তাৎক্ষণিক স্থানীয়রা সোলতান আহাম্মদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং আহত ইকবাল চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, ভোর আনুমানিক ৫টায় এক লোককে চাচা ভাতিজা মিলে চোর চোর করে ধরে ফেলেন। এ সময় চোরের হাতে থাকা ছুরি দিয়ে চাচার গলায় এবং ভাতিজার হাতে আঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা উদ্ধার করে সোলতান আহাম্মদকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর