রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

দেশে সুশাসন বলতে কিছু নেই: এমপি আদেল

নিজস্ব প্রতিবেদক / ২৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ৬:৩৪ অপরাহ্ন

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের এমপি আহসান আদেলুর রহমান আদেল বলেছেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমলে সুশাসন ছিল। বিচারহীনতা ও দুর্নীতি ছিল না। এখন দেশে সুশাসন বলতে কিছু নেই। দুর্নীতিতে ভরে গেছে ও অন্যায়-অত্যাচার চলছে। এজন্য মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়।

মঙ্গলবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া বাসস্ট্যান্ডে ইউপি নির্বাচনী বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহসান আদেলুর রহমান আদেল বলেন, পল্লীবন্ধুর শাসন আমল বাংলাদেশের উন্নয়নের ভিত্তি হিসেবে কাজ করছে। দেশের রাজনীতিতে জাতীয় পার্টি এখন গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। জাতীয় পার্টির সমর্থন ছাড়া সরকার গঠন করা সম্ভব হয় নাই। তাই লাঙ্গলের সমর্থকদের ছোট করে দেখবেন না।

পরিশেষে তিনি মাগুড়া ইউপি নির্বাচনে লাঙ্গলের প্রার্থী আখতারুজ্জামান মিঠুকে জয়যুক্ত করার জন্য উপস্থিত সবার প্রতি আহবান জানান। ২৮ তারিখ ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের প্রতিটি ভোটকেন্দ্রে থাকার নির্দেশ দেন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন- উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন, সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সেক্রেটারি মোশারফ হোসেন চিলু ও যুবসংহতির সদস্য সচিব নিয়ামুল হক সম্রাট প্রমুখ।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর