মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

রাজবাড়ীতে শিশু ধর্ষণচেষ্টা, বৃদ্ধের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক / ২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ীতে শিশু ধর্ষণচেষ্টার একটি মামলায় মোকলেছ শেখ (৬০) নামে এক বৃদ্ধকে ৫ বছরের সশ্রম করাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও চার মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বিষয়টি বুধবার যুগান্তরকে নিশ্চিত করেছেন- রাজবাড়ী নারীও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন।

মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি মোকলেছ শেখ রাজবাড়ী সদর উপজেলার দ্বাদশী ইউনিয়নের পূর্ব পাকুরিকান্দা গ্রামের মৃত সিদ্দিক শেখের ছেলে।

আদালত সূত্রে জানা গেছে- ২০১৬ সালের ১৫ সেপ্টেম্বর দুপুরে ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই শিশুকে মোকলেছ শেখ তাকে ধর্ষণচেষ্টা চালান। এতে করে ওই শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। এ ঘটনার পর শিশুটির মা বাদী হয়ে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে ধর্ষণচেষ্টার একটি অভিযোগ এনে মোকলেছ শেখের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উমা সেন বলেন, আসামি মোকলেছ শেখের বিরুদ্ধে শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর দীর্ঘদিনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মঙ্গলবার তাকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর