মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

হিন্দু পল্লীতে হামলার ঘটনায় চারজন ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক / ৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৬:৪৫ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জের কসবা হিন্দু পল্লীতে হামলা ও ঘর পোড়ানোর মামলায় আরও ৪ আসামিকে ৩ দিনের রিমান্ডে এনেছে পুলিশ। রোববার রাতে ওই আসামিদের পীরগঞ্জ থানায় আনা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্ম অবমাননাকর পোস্ট দেয়াকে কেন্দ্র করে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর কসবা হিন্দু পল্লী মাঝিপাড়ায় ধর্মীয় উগ্রবাদীরা হামলা চালিয়ে লুটপাট ও বাড়িঘরে অগ্নিসংযোগ করে।

ওই ঘটনায় পুলিশ ৪টি মামলা করে। এর মধ্যে ঘর পোড়ানোর মামলায় ৭২ জনকে গ্রেফতার করা হয়। রোববার রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪ আসামিকে ৭ দিনের জন্য রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত শুনানির পর ৪ জনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

ঘর পোড়ানোর মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, রোববার রাতে রিমান্ডে আনা আসামিদের মধ্যে একজন নতুন গ্রেফতার রয়েছে। এ পর্যন্ত এ মামলায় ৭২ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর