রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

ইবির ‘ডি’ ইউনিটে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) থিওলজী এণ্ড ইসলামিক স্টাডিজ অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার(১৮ নভেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সমন্বয়কারী (ডি ইউনিট) অধ্যাপক ড. এম. এয়াকুব আলী স্বাক্ষরিত থিওলজী এণ্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অফিস থেকে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অফিস চলাকালীন সময়ে অনুষদ ভবনে সমন্বয়কারীর কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকারের দিন থেকে ১ ডিসেম্বরের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার (মেধাক্রমানুসারে) ৫ ও ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তাদের ৭ ডিসেম্বর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। একই প্রক্রিয়ায় ২য় অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মাধ্যমে জানানো হবে। ইউনিট কর্তৃক নির্ধারিত সময়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্নকারী ছাত্র-ছাত্রীদের বিভাগ পরিবর্তনের সুযোগ দেয়া হবে। আগামী ৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর এর মধ্যে বিভাগ পরিবর্তনের কাজ সম্পন্ন করতে হবে।

সাক্ষাৎকারে ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার হলের পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক/সমমান এবং উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, মার্কশীট এবং সার্টিফিকেট অথবা সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রশংসাপত্র সদ্য তোলা আট কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি উপস্থাপন করতে হবে।
ক্লাস শুরু হওয়ার তারিখ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে জানানো হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর