রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

স্কুল ছাত্র ইয়াসিনের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ৭:৫৬ অপরাহ্ন

মেহেরপুরে ট্রাকের চাকা বার্স্ট হয়ে টায়ারের পাশে থাকা এক টুকরা ইটের আঘাতে ইয়াসিন আলী (১০) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে সদরের বামনপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইয়াসিন আলী মেহেরপুর পৌর এলাকার মুখার্জী পাড়ার বাদশা আলীর ছেলে।সে স্থানীয় এস এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শিশু ইয়াসিন আলী তার মায়ের সাথে মামার বিয়েতে যাচ্ছিল। ঐ সময়‌ মুজিবনগর থেকে আসা একটি ট্রাক মেহেরপুরের বামনপাড়া কাজী কুদরতুল্লাহ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ট্রাকটির পিছনের চাকা বার্স্ট হয়। এসময় টায়ারের পাশে পড়ে থাকা একটি ইটের টুকরা শিশু ইয়াসিন আলীর মাথায় গিয়ে আঘাত করে।এতে মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শাহ দ্বারা জানান, সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর