মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

খোকসায় আগ্নেয়াস্ত্র ও মাদকসহ একাধিক মামলার দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলার হিজলাবট নদীর ঘাট থেকে ওয়ান সাটার বন্দুক, গুলি, দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে আটক করেছে খোকসা থানা পুলিশ। শনিবার রাত আনুমানিক ৮.৩০ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন খোকসা উপজেলার উসমানপুর ইউনিয়নের শামসুদ্দিন মন্ডল ওরফে কাটে মন্ডলের ছেলে সামিরুল মন্ডল (৩৫) ও একই ইউনিয়নের আজিল সেখের ছেলে রাজিব সেখ(২৮)।

থানা পুলিশ জানান, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খোকসা হিজলাবট ঘাটে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেন। এ সময় সামিরুলের কাছ থেকে একটি ওয়ান শুটার বন্দুক, এক রাউন্ড গুলি,দুইটি রাম দা ও রাজিবের নিকট থেকে আটানব্বই পিচ ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সামিরুল ও রাজিব নামের একাধিক মামলার দুই চিন্হিত সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে । তাদের দুজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলার প্রস্তুতি চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর