মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৫২ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

খোকসা যুবলীগের উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ৩৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ১০:৩৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলা উসমানপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শনিবার ২০ নভেম্বর বিকেল সাড়ে তিনটার দিকে রমানাথপুর হাইস্কুল এন্ড কলেজ মাঠে ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় যে দুটি শক্তিশালী দল প্রতিযোগীতা করেন গোপগ্রাম ফুটবল একাদশ বনাম পান্টি ফুটবল একাদশ খেলায় দুই -এক গোলে চ্যাম্পিয়ন হয়েছে গোপগ্রাম ফুটবল একাদশ ও রানার্সআপ পান্টি ফুটবল একাদশ।

উক্ত অনুষ্ঠানটি উসমান পুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক তরুণ প্রজন্মের জননেতা, আনিসুর রহমান লিটন মোল্লার সভাপতিত্বে রমানাথপুর হাইস্কুল এন্ড কলেজ মাঠে এক বিশাল ফুটবল খেলা টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাসান বশির সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াসিম আকরাম টনি, রমানাথপুর স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক, যুবলীগ নেতা মোতাহার মোল্লা, সোহাগ জোয়াদ্দার, আলিফ হাসান প্রমূখ।

খেলার পরিশেষে বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন দল গোপগ্রাম ফুটবল একাদশ কে প্রথম পুরষ্কার ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো.হাসান বশির সিদ্দিকী, ও ম্যান অফ দ্যা ম্যাচ কে সম্মানী পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি আনিসুর রহমান লিটন মোল্লা।

গ্যালারির চারপাশে শত শত দর্শকদের উপস্থিতিতে মুখরিত ছিল পুরো খেলার মাঠটি। সে সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আনিসুর রহমান (মোল্লা) বলেন যুব সমাজ আজ বিভিন্ন নেশায় আসক্ত হয়ে যাচ্ছে। তাদের মাঝে বিনোদন খেলাধুলাকে প্রাধান্য দিয়ে উৎসাহিত করে থাকি এবং তাদের খেলাধুলার সহযোগিতার পাশাপাশি এলাকায় গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়াশোনার দায়িত্ব নিয়ে থাকি।

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন সহ আওয়ামী যুবলীগ ও ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের সদস্যরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর