রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরে সড়কে প্রান গেলো দুই শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক / ৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১, ৮:৪৪ অপরাহ্ন

মেহেরপুরে মোটরসাইকেলে পৃথক দূর্ঘটনায় দুই শিক্ষাথীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে মেহেরপুর পুরাতন বাসষ্ট্যান্ড ও গাংনী উপজেলার আড়পাড়া বাজারের অদুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,গাংনী উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের তৌফিক মোমল্লার ছেলে এসএসসি পরীক্ষার্থী আলমগীর হোসেন (১৭) ও গোপালনগর গ্রামের আসাদুল ইসলামের মেয়ে প্রথম শ্রেনীর ছাত্রী রোজা খাতুন(৭)।
জানা গেছে,মোটরসাইকেল চালিয়ে আলমগীর হোসেন মেহেরপুর পুরাতন বাসষ্ট্যান্ড পার হওয়ার পর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে বাবা মায়ের সাথে মোটরসাইকেল যোগে নানী বাড়ি যাওয়া পথে ধানভর্তি ট্রলির সাথে ধাক্কা লেগে গুরুত্ব আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য গাংনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় তার বাবা মা সামান্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন,মৃতের পরিবার ও উর্দ্ধত্বন কর্তৃপক্ষের সাথে পরামর্শ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। দূর্ঘটনায় মৃত্যু দু:খ জনক সকলে সচেতন হলে দূর্ঘটনা অনেকটাই কমে আসবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর