বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

হরিনারায়ণপুর বনাম আব্দালপুর শিক্ষক একাদশের প্রীতি ক্রিকেট টুর্নামেন্টে বিজয়ী সবুজ দল

নিজস্ব প্রতিবেদক / ১১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১, ১০:১২ অপরাহ্ন

মহান বিজয়ের মাস উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে প্রধান শিক্ষক আলী হায়দার স্বপন (চেয়ারম্যান) এর উদ্যোগে এক ব্যতিক্রমী প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ডিসেম্বর) হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও আব্দালপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ক্রিকেট টিমের সহযােগিতায় দুটি ইউনিয়নে কর্মরত সকল শিক্ষকদের পৃষ্ঠপােষকতায় টি-টোয়েন্টি একটা প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় লাল ও সবুজ দলের মধ্যে। এসময় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আব্দালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ইউপি চেয়ারম্যান আলী হায়দার স্বপন। হরিনারায়ণপুর বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম ফারুক ও মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হোসেন প্রমূখ।

হরিনারায়ণপুরের ঐতিহ্যবাহী বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও স্বনামধন্য মাধ্যমিক বালিকা বিদ্যালয় সহ অন্যান্য প্রতিষ্ঠানে কর্মরত প্রধান শিক্ষক এক হয়ে হরিনারায়ণপুর শিক্ষক একাদশ নামে ক্রিকেট টুর্নামেন্ট নাম করন করা হয়। পরে একটি প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট খেলার লক্ষ্যে আব্দালপুরের ঐতিহ্যবাহী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে আলোচনা সাপেক্ষে, আব্দালপুর ইউনিয়নের সকল মাধ্যমিক শিক্ষকদের সম্মতিতে আব্দালপুর শিক্ষক একাদশের খেলা অনুষ্ঠিত হয়। হরিনারায়ণপুর শিক্ষক একাদশ (সবুজ দল) টচে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্তে খেলায় অংশ গ্রহন করে। অপর দিকে আব্দালপুর শিক্ষক একাদশ (লাল দল) খেলায় অংশ গ্রহন করে ৮ উইকেটের পতনে ৮৪ রান করে। পরে তার প্রতিপক্ষ দল ১২ অভারে ৩ উইকেটের পতনে ৮৫ রান করে বিজয়ী ট্রফি জিতে নেয়।

বিজয়ের মাসে লাল ও সবুজ দল নামে দুটি দলে শিক্ষকেরা খেলবে। এমন কথা শুনে দিনব্যাপী খেলাটি উপভোগ করে শিশু সহ বিভিন্ন বয়সের মানুষ। ব্যতিক্রমী এ আয়োজনকে ঘিরে শিক্ষকদের এক মিলন মেলার সৃষ্টি হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর