বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:০৯ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

পপির অন্তর্ধানের বছর পার

নিজস্ব প্রতিবেদক / ৪০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে আড়ালে চলে যান। আড়ালে যাওয়ার সময় বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে ছিল। এছাড়া মুক্তি প্রতিক্ষীত অবস্থায় আছে একাধিক সিনেমা। এসব ব্যস্ততার মধ্যেই উধাও পপি। অন্তধার্নের পর থেকে কারও সঙ্গে যোগাযোগও করতে করছেন না তিনি এবং কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারছে না। মিডিয়া এবং তার ভক্তদের মধ্যে এ নিয়ে ব্যাপক গুঞ্জন তৈরি হয়েছে। আসলে পপি কেন আড়ালে চলে গেলেন কিংবা এই লুকোচুরি খেলা খেলছেন কেন। এ নিয়ে নানা ধরনের কথা চাউর হয়েছে মিডিয়ায়।

এর আগে তিনি যখন কাজ করতেন তখন নিজেকে প্রচারের আলোয় রাখতে পছন্দ করতেন। তাহলে প্রশ্ন জাগে যে তাহলে পপি কেন এমন করছেন। পপি ঘণিষ্ঠ একাধিক সূত্র নিশ্চিত করেছেন, পপি বিয়ের কারণেই আড়ালে গেছেন। সম্প্রতি নাকি তিনি মা হয়েছেন। স্বামী সন্তানসহ সংসার করছেন রাজধানীর ধানমণ্ডি এলাকায়। পপি যে বিল্ডিংয়ে বসবাস করছেন সেই বাড়িতে বর্তমান সময়ের জনপ্রিয় একজন সংগীত শিল্পীও বসবাস করেন। তবে সেই সংগীত শিল্পীর সঙ্গেও যোগাযোগ নেই পপির।

পপিকে যারা দীর্ঘ সময় ধরে চেনেন , তাদের মতে, পপি বিয়ে এবং মা হওয়ার খবরটি এখনই দেবেন না। তিনি আরও কিছুদিন সময় নেবেন। তারপর হঠাৎ করেই হাজির হবেন সবার সামনে। এরপর নিয়মিত মিডিয়ার কাজে ব্যস্ত হয়ে উঠবেন। কিন্তু এসব খবর কিংবা পরিকল্পনা কতটুকু সঠিক , তা এখনই নিশ্চিত বলে ধরে নেওয়ার সুযোগ নাই। তবে পপিকে এখন দর্শক পছন্দ করেন এবচং তার অভিনয় দেখার প্রতীক্ষায় থাকেন দর্শক ও ভক্তরা, এই বিষয়টি অনুধাবন করছেন হয়ত পপি। সবার একটাই প্রত্যাশা, পপি আবার অভিনয়ে ফিরে আসুক।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর