বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
ঘোষণা:
জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, ক্যাম্পাস প্রতিনিধি, বিভাগীয় প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি হিসেবে যোগ দেয়ার জন্য জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয় পত্রের কপি, পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করুন [email protected]  এই ঠিকানায়

মেহেরপুরের গাংনীতে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল

নিজস্ব প্রতিবেদক / ১০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলার চৌগাছা ইয়াং স্টার ক্লাব ও খাগড়াছড়ি সূর্য তরুণ স্পোর্টিং ক্লাবের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-১ গােলে ড্র অনুষ্ঠিত হয়।

খেলাটি পরিচালনা করেন ফিফার প্রশিক্ষণপ্রাপ্ত রেফারী আব্বাস আলী। সহকারি পরিচালনায় ছিলেন গাংনীর বাওট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাবেক ফুটবলার মাহবুবুল হক,বিপ্লব হােসেন ও টুটুল মাহমুদ।

খেলার ধারাবিবরণীতে ছিলেন সাবেক ফুটবলার ও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম,মেহেরপুরের আশরাফপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমীন ও গাংনীর তেঁতুলবাড়ীয়ার সাবেক ফুটবলার বকতিয়ার হােসেন।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলাটি উপভােগ করেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী,গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। আয়ােজনে সভাপতিত্ব করেন গাংনী পৌরসভার প্যানেল মেয়র আছাল উদ্দীন।

এসময় উপস্থিত ছিলেন গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু,গাংনী পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফিজুল ইসলাম,চৌগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রকিবুল ইসলাম ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর