শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন

মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ৯:৩৬ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় নতুন বাগোয়ান গ্রামে মেয়ের বাড়ীতে এসে সড়ক দূর্ঘটনায় লাশ হলেন মা আনোয়ারা খাতুন (৬৫)। আজ দুপুরে দৌলতপুর মথুরাপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামের মৃত ইসমাইল হোসেনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় এক মাস আগে গাইবান্ধা থেকে কুষ্টিয়ার দৌলতপুরে মেয়ের বাড়ীতে বেড়াতে আসেন। আজ দুপুরের দিকে রাস্তা পার হয়ে বাড়ীর পাশে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষ হলে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় অপর দিকে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে আনোয়ারা খাতুনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা এসে পুলিশকে খরব দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি এস.এম জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন রাস্তা পার হওয়ার সময় একই এলাকা থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে এ বিষয়ে কাউকে আটক করা হয় নি বলে তিনি জানান।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!