শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

আমি তো মাঠে খেলিই নাই: বাপ্পারাজ

নিজস্ব প্রতিবেদক / ৪২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ পরিষদ থেকে কার্যকরী সদস্যপদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন চিত্রনায়ক বাপ্পারাজ। তবে ভোটে পাস করতে পারেননি। এ অভিনেতা পেয়েছেন ১১৭ ভোট।

নির্বাচনের পরাজয়ের বিষয়ে তিনি গণমাধ্যমে বলেছেন, আমি তো মাঠে খেলিই নাই, হারলেই কী, জিতলেই কী। মাঠে নেমে যদি আমি খেলাতাম, তবেই না হার-জিতের কথা ছিল।

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমি তো নিজ থেকে ভোটেই দাঁড়াইনি। জায়েদ খান মনোনয়ন পত্র তুলে এনে একরকম জোর করেই আমার কাছ থেকে স্বাক্ষর নিয়ে গেছে। গতবারও সে এসে একই কাজ করেছিল।

তিনি বলেন, আমার এসবে আগ্রহ নেই। আমি কারও কাছে ভোটও চাইনি। এমনকি আমি আমার নিজের ভোটটিও দিতে যাইনি। তবে এবার যে ১১৭ ভোট পেয়েছি, তা নিঃস্বার্থভাবেই পেয়েছি। ভোটারদের ভালোবাসা থেকে পেয়েছি।

এদিকে দীর্ঘদিন পর নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসাবে কাজ করেছেন বাপ্পারাজ। পাবলিক মার্কেট ডট কম নামে একটি প্রতিষ্ঠানের এ বিজ্ঞাপনটির শুটিং এরই মধ্যে সম্পন্ন করেছেন এ নায়ক।

নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, এর গল্প আমাকে ঘিরেই। এ জন্যই কাজটি করেছি। প্রচারে এলে আশা করছি দর্শকদেরও ভালো লাগবে।

দীর্ঘদিন ধরেই সিনেমায় অভিনয়ে নেই তিনি। এ অঙ্গনের বর্তমান পরিবেশই তাকে অভিনয়ে টানে না বলে জানিয়েছেন বাপ্পারাজ। তবে ভালো গল্প এবং নির্মাতা হলে অভিনয়ে আপত্তি নেই।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!