শনিবার, ২৮ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

সম্মিলিত সামাজিক জোট’র আয়োজনে সামাজিক যোগাযোগ সুদৃঢ় করতে নাগরিক মতামত শীর্ষক আলোচনা

নিজস্ব প্রতিবেদক / ৭৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২, ১১:১০ অপরাহ্ন

উন্নতি প্রগতি শান্তি স্লোগানে ২০১৫ সালে প্রতিষ্ঠিত অর্ধশতাধিক সামাজিক সংগঠন এর সমন্বয়ে গঠিত, সম্মিলিত সামাজিক জোট এর আয়োজনে
সামাজিক যোগাযোগ সুদৃঢ় করতে নাগরিক মতামত শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২১ এপ্রিল শহরের খেয়া রেস্তোরায় অনুষ্ঠিত অলোচনা সভা ও ইফতার মাহফিলে সম্মিলিত সামাজিক জোট এর চেয়ারম্যান বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ও কুষ্টিয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেমর ডা. এসএম মুসতানজিদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. সরোয়ার মোর্শেদ রতন, বঙ্গবন্ধু পরিষদ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রোভোষ্ট ড. মাহবুবুল আরফিন, নাগরিক কমিটির যুগ্ম সম্পাদক সনো ডায়েগষ্টিক সেন্টার ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শামসুল ওয়াসে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যপক ড. বাকী বিল্লাহ বিকুল, নাগরিক কমিটির নির্বাহী পর্ষদ সদস্য ও দেশ এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক এম এ খালেক, নাগরিক কমিটির সদস্য ও এরিস্টো কম্পিউটারের স্বত্তাধিকারী রোকনুজ্জামান নান্টু, নদী পরিব্রাজক দল কুষ্টিয়া এবং কুষ্টিয়া ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি খলিলুর রহমান মজু জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন সরকার।অনুষ্ঠানের সহযোগীতা করেন সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক অজয় সুরেকা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জোটের সমন্বয়ক ভারতের চন্দিগড় বিশ^বিদ্যালয়ের পিএইচডি গবেষক ও দৈনিক কুষ্টিয়ার সহ-সম্পাদক এ্যাডভোকেট মুহাইমিনুর রহমান পলল।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জোটের সিনিয়র সংগঠক ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশের মহাসচিব দৈনিক কুষ্টিয়ার ভারপ্রাপ্ত সম্পাদক এস.এম.শামীম রানা।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক জোট এর অন্যতম সিনিয়র সংগঠক মানুষ মানুষের জন্য সংগঠনের নির্বাহী পরিচালক সাহাবুদ্দিন মিলন। কুষ্টিয়া বার্ড ক্লাব এর সভাপতি এসআই সোহেল, চর্যাপদ কুষ্টিয়ার সভাপতি আনোয়ার কবীর বকুল, কুষ্টিয়ার ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি সংরক্ষন পরিষদের সভাপতি এসএস রুশদি, ডিবেট ফর ডেভেলপমেন্ট বাংলাদেশের চ্যাম্পিয়ান বির্তাকিক কামরুল হোসেন রোহিত, স্বপ্ন প্রয়াস এর সাদিক হাসান রোহিদ, সেভ দি ফিউচার ফাউন্ডেশনের সভাপতি হাফিজুর রহমান, ইকোনমি কুষ্টিয়ার চেয়ারম্যান এসএম জামান, নোঙর কুষ্টিয়ার প্রিতম মজুমদার, একটু পাশে দাড়াই এর সভাপতি মুস্তাফিজুর রহমান সুমন, উৎসর্গ ফাউন্ডেশনের রাশিদুল করীম রনি, কোবাদ শেখ কমিউনিটি লাইব্রেরীর সাধারন সম্পাদক আসাদুর রহমান, প্রজ্বলিত তারুণ্যের সহ সভাপতি জিহাদ খন্দকার, ভিবিডি কুষ্টিয়া সুমাইয়া ইসলাম সিনথিয়া, অগ্রগামী যুব সংস্থার পলাশ কুমার দাস, নিজের বলার মত গল্প ফাউন্ডেশনের ডিষ্ট্রিক এ্যামবাসেডর সাবিনা ইয়াসমিন,
বটছায়া সংগঠনের ইলিয়াস আহম্মেদ জুবায়ের, এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক প্রত্যায় বিন শাফী।

অনুষ্ঠানে জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকাকে বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশনের কুষ্টিয়ার জেলা শাখার সভাপতি, জোটের চেয়ারম্যান ড, আমানুর আমান কুষ্টিয়া পাবলিক ল্ইাব্রেরির সদস্য-সচিব নির্বাচিত হওয়ায় ও জোটের সমন্বয়ক মুহাইমিনুর রহমান পলল সমাজ সেবায় অবদান রাখায় সার্ক ব্রিলিয়ান্স এওয়ার্ড পাওয়ায় ভিবিডি, কুষ্টিয়া ক্রিয়েটিভ কুষ্টিয়া ও কালপুরুষের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
বক্তারা তাদের বক্তব্য বলেন সম্মিলিত যুব সংগঠনের সংগঠক ও কুষ্টিয়া নাগরিক কমিটি আমরা সকলে মিলে কুষ্টিয়ার মাটি ও মানুষের উন্নয়নের জন্য কাজ করবো। এতগুলো যুব প্রতিনিধি একসাথে কুষ্টিয়া ও দেশের জন্য একসাথে কাজ করলে সকলের সম্মিলিত শক্তিতে দেশ সামনে এগিয়ে যাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!