শনিবার, ২৮ মে ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

গোডাউনে ৪০হাজার লিটার তেল রেখে বাজারে কৃত্রিম সংকট দেখানোয়, ৩ দোকানিকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৬৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৭:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় সয়াবিন তেল মজুত করে রাখা ও বাজারে সংকট সৃষ্টি ও বেশি দামে বিক্রির অপরাধে তিন দোকানিকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুষ্টিয়া জেলা কার্যালয় এ অভিযান চালায়।
অধিদফতরের কুষ্টিয়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুচন্দন মন্ডলের নেতৃত্বে শহরের বড় বাজার ও পৌর বাজার এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযান শেষে সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান,বড় বাজার এলাকায় মেসার্স ফুড প্রোডাক্টস নামের একটি গোডাউনে গিয়ে পাওয়া যায় ৪০হাজার লিটার তেল মজুদ রয়েছে। এ ভাবে বিক্রি না করে মজুত রাখায় প্রতিষ্ঠানটিকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এরপর শহরের পৌর বাজারে বোতলের মূল্য অপেক্ষা অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রয় করার অপরাধে মা স্টোরকে হাজার টাকা এবং বোতলের তেল ঢেলে অধিক মূল্যে বিক্রয় করার অপরাধে সবুজ সাথী স্টোরকে ৬হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে মজুত রাখা তেল তিনদিনের মধ্যে বিক্রয় করতেও নিদের্শ দেয়া হয়। জনস্বার্থে এই অভিযান চলবে বলেও জানান এই কর্মকর্তা ।
অভিয়ানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) সুলতানা রেবেকা নাসরীন, বাজার নিয়ন্ত্রণক কর্মকর্তা আব্দুস সালাম তরফদার ও কুষ্টিয়া জেলা পুলিশের একটি দল এ  অভিযানে সহায়তা করে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!