শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ফেনসিডিল পাচাঁরের মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক / ৬২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২, ২:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রাইভেট কার-এ করে ২১৯ বোতল ফেনসিডিল পাচাঁরের মামলায় ৩ জনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সালে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, না দিলে আরো এক বছরের কারাদন্ড ঘোষনা করেন আদালত। ১১ মে বুধবার বেলা ১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতে বিচারক মো. তাজুল ইসলাম দুই আসামীর উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ড প্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঠোটারপাড়া গ্রামের শুকুর মন্ডলের ছেলে আলমগীর ও চরদিয়াড় গ্রামের মৃত শফি বিশ্বাসের ছেলে বজলু বিশ্বাস এবং ভোলা জেলার দৌলতখান উপজেলার চরপাতা গ্রামের মৃত হানিফ দর্জির ছেলে জুয়েল আহসান। রায় ঘোষণার সময় আলমগীর ও বজলু আদালতে উপস্থিত ছিলেন। জুয়েল পলাতক রয়েছে।
আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী আদালত ও মামলার বরাত দিয়ে বলেন, ২০১৭ সালের ১৯ জুন বিকেলে ভেড়ামারা উপজেলার ১২ দাগ এলাকায় আসামিদের প্রাইভেট কার তল্লাশী করে পুলিশ।

এসময় কার থেকে ২১৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। সেদিনই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভেড়ামারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১০ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। সাক্ষ্য প্রমাণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিল ৩(খ) ধারার অধীনে আসামিদের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায় শেষে দুই আসামীকে জেলা কারাগারে পাঠানো হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!