শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ইজিবাইক মালিক চালকগণর আলাচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল দৌলতপুরে প্রধান শিক্ষক ফিরোজ খান নুনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত শৈলকুপায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালক হেলপার নিহত বিএনপি ক্ষমা না চাইতে রাজপথেই জবাব দেয়া হবে : হানিফ কুমারখালীতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কুমারখালীতে মরিচ ক্ষেতে গাঁজাচাষ, চাষী কারাগারে ঝিনাইদহে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ঝিনাইদহে বঙ্গবন্ধু শিশু শিক্ষা আদর্শ স্কুলটি অবহেলিত গাংনীতে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ায় তেল দিচ্ছে আ,লীগ নেতা

মেজবা উদ্দিন পলাশ, কুষ্টিয়া / ৩৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ৯:২৩ অপরাহ্ন

সম্প্রতি সময়ে দেশে ভোজ্যতেল সয়াবিনের বাজার অস্থির। এ নিয়ে বিব্রত সরকারও। আন্তর্জাতিক বাজারে তেলের দাম বাড়লেও কতিপয় অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে বাজার অস্থির করছে এমন অভিযোগ সর্বর।
বাজার দর নিয়ন্ত্রনে সরকারের দায়িত্বশীল দপ্তর গুলো অভিযান চালাচ্ছে প্রতিনিয়ত।

তবে তেল নিয়ে যখন এমন অবস্থা তখন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের নেতা জাকির হোসেন বুলবুলের বিনামূল্যে তেল বিতরণের খবর বেশ আলোচিত হচ্ছে জেলাজুড়ে।
জাকির হোসেন বুলবুল কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও উপজেলা এলাকার আওয়ামীলীগের প্রভাবশালী নেতা হিসেবেও পরিচিতি রয়েছে তার।

গতকাল বুধবার (২৫ মে ) রাত ৮টার দিকে
জাকির হোসেন বুলবুল নিজ উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় দুস্থদের মাঝে এক লিটার করে সয়াবিন তেল বিতরণ করেছেন তাঁর নিজ এলাকা ভেড়ামারা পৌরসভার ফারাকপুরে।

এদিকে তার তেল বিতরণের বিষয়টি তিনি ইতিবাচক মনে করলেও স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সচেতন মহল বিষয়টি নেতিবাচক ভাবছেন।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা নাম-প্রকাশ না করার শর্তে বলেন,স্থানীয় আওয়ামী লীগ বিষয়টিকে ভালো ভাবে নেয়নি। তার এমন সিদ্ধান্তে বিব্রত আমরা।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বুলবুলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মাঝে মধ্যে এসব দিয়ে থাকি।
তেলের দাম বেশি হওয়ায় এবার তেল দিয়েছি। কয়েকদিন ধরেই আমার অফিসে এ প্রোগ্রাম চলছে।

কুষ্টিয়ার সচেতন নাগরিক কমিটির সভাপতি রফিকুল আলম টুকু বলেন,দলীয় পদ থাকলেও তার এমন কাজকে সাধুবাদ জানাচ্ছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!