শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুষ্টিয়ায় ইজিবাইক মালিক চালকগণর আলাচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত২১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল দৌলতপুরে প্রধান শিক্ষক ফিরোজ খান নুনের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত শৈলকুপায় ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে চালক হেলপার নিহত বিএনপি ক্ষমা না চাইতে রাজপথেই জবাব দেয়া হবে : হানিফ কুমারখালীতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত। কুমারখালীতে মরিচ ক্ষেতে গাঁজাচাষ, চাষী কারাগারে ঝিনাইদহে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ঝিনাইদহে বঙ্গবন্ধু শিশু শিক্ষা আদর্শ স্কুলটি অবহেলিত গাংনীতে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়ায় হারানো মোবাইল ফোন খুঁজে দিচ্ছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক / ২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২, ২:৫২ অপরাহ্ন

কুষ্টিয়ায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক হারানো এবার ৩৭টি মোবাইল ও ভুল নম্বারে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে চলে যাওয়া টাকা উদ্ধার ও প্রকৃত মালিকদের নিকট হস্থান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কুষ্টিয়ার আয়োজনে জেলা পুলিশ লাইন্সে প্রকৃত মালিকদের নিকট মোবাইল হস্থান্তর করেন পুলিশ সুপার খায়রুল আলম।

এ সময় তিনি বলেন,পহেলা এপ্রিল থেকে (২০ মে) পর্যন্ত কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া বিভিন্ন ব্যান্ডের ৩৫টি মোবাইল ফোন ও ভুল নম্বারে মোবাইল ব্যাংকিংএর মাধ্যমে চলে যাওয়া ৬০ হাজার টাকা উদ্বার করেছে সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিট। উদ্ধারকৃত সেই মোবাইল ফোন ও নগত অর্থ প্রকৃত মালিকদের নিকট হস্থান্তর করতে পেরেছি। থানায় জিডিকৃত হারিয়ে যাওয়া আরও মোবাইল ফোন খুঁজতে কুষ্টিয়াসহ বিভিন্ন জেলাতে উদ্ধার কাজ চলমান রয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলন,সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল ইসলাম প্রমুখ।

এদিকে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এটি দ্বিতীয় পর্যায়ের উদ্ধারকৃত মালামাল হস্তান্তরের অনুষ্ঠান। এই দু’টি উদ্ধার অভিযানে এখন পর্যন্ত মোট, ১লক্ষ ৩০ হাজার নগত টাকা ও ৫৮টি হারানো মোবাইল ফোন পাওয়া গেল।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!