সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায়, তরুণ তরুনির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়ার সদর উপজেলার ঝাঁউদিয়া এলাকায় সাগর ইসলাম (১৭) ও বর্ষা খাতুন (১৬) নামের দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা বিষপান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়ার সদর উপজেলার ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের নিহত সাগরের আত্মীয়ের বাড়ী থেকে এ মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাগর ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের রাজনগর গ্রামের শাহীন বিশ্বাসের ছেলে এবং বর্ষা খাতুন একই উপজেলার গোবিন্দপুর এলাকার হালিম মন্ডলের মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়,সাগর ও বর্ষা দুজনে প্রেমের সর্ম্পকে জড়ালে তাদের পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় তারা দুজনে বাড়ী থেকে পালিয়ে সোমবার (১৩ সেপ্টেম্বর) সাগরের আত্মীয় ঝাঁউদিয়া এলাকার বৈদ্যনাথপুর গ্রামের সালামত আলীর বাড়ীতে আসেন। পরে মঙ্গলবার (১৩ সেপ্টম্বর) দুপুরে তাদের দুজনকে ঘরের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেলে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ঝাঁউদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কবির হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তারা দুজনে বিষপান করে আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারন জানার জন্য মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল কারণ জানা যাবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!