মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ইবির ছাত্রকে পেটালানে ছাত্রলীগ কর্মী; তদন্ত কমিটি গঠন কুষ্টিয়ার তিন উপজেলা ছাত্রলীগের মানববন্ধন কুষ্টিয়ায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদককে গণপিটুনী কুষ্টিয়ায় ‘কাক দূপুর’র প্রকাশনা উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় ডিজিটাল সেন্টারের এক যুক পূর্তির আলোচনা সভায় ডিসি মোহাম্মদ সাইদুল ইসলাম   গোস্বামীদুর্গাপুরে নাগরিক সনদ জালিয়াতির অভিযোগ জমকালো আয়োজনে কুষ্টিয়ায় মোহনা টেলিভিশনের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দেশে ফিরল আরো ২৬ জেলে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে ৪ শিক্ষককে মারধর কুষ্টিয়ায় আর্ট ফ্যাস্টিভেল-২০২২ চিত্রাংকন ও বিতর্ক প্রতিযোগীতার পুরুস্কার বিতরন

কুষ্টিয়া আড়ুয়াপাড়ায় নিজ বাসায় সাব্বির নামের এক ব্যাক্তিকে গলা কেটে হত্যা।

নিজস্ব প্রতিবেদক / ১৭২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩ অক্টোবর, ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ার আড়ুয়াপাড়ায় স্বামী সাব্বির আহমেদকে জবাই করে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আজ সোমবার রাত ৩টার দিকে আড়ুয়াপাড়ার নিজ বাড়ীতে ধারালো চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় স্ত্রী রোজিনা। পরে স্থানীয়রা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়ুয়াপাড়া এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, আজ রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আমরা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। এক মাস আগে রোজিনার সাথে সে দ্বিতীয় বিবাহ করে বলেও জানায় তামিম।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের গলার শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!