শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

পরকীয়া করতে গিয়ে যুবক খুন, আটক ৩

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় পরকীয়ার জেরে ইকবাল হোসেন নামের এক যুবককে মারপিট ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৪ মে) দুপুর ২টায় কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের আদর্শপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইকবাল হোসেন আদর্শপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। স্থানীয় একটি রাইসমিলের ম্যানেজার ছিলেন তিনি। নিহত ইকবালের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, একই এলাকার নাজিমের বাড়িতে নিয়মিত যাতায়াত করতো প্রতিবেশী ইকবাল। এতে নাজিমের স্ত্রী রত্না খাতুনের সাথে প্রতিবেশী ইকবালের দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এই নিয়ে কয়েক দফায় দ্বন্দ্ব সৃষ্টি হয় নাজিম ও ইকবালের মধ্যে। এঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে ইকবালকে হত্যা করা হয়েছে।

প্রতিবেশী ওমর ফারুক বলেন, নাজিম ও ইকবালের বাড়ি পাশাপাশি হওয়ায় নাজিমের বাড়িতে ইকবালের নিয়মিত যাতায়াত ছিল। এতে নাজিমের স্ত্রী রত্না খাতুনের সঙ্গে দুজনের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এই নিয়ে কয়েকবার তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। আজ দুপুরে নাজিম বাড়িতে না থাকায় তার স্ত্রী রত্না খাতুন ফোন করে ইকবালকে তার বাড়িতে ডাকে। তার কিছুক্ষণের মধ্যেই ইকবালের মৃত্যুর খবর দেয়। এরপরই প্রতিবেশী ও নিহতের পরিবারের সদস্যরা ইকবালের গলায় আঘাতের চিহ্ন পেয়ে এটি পরিকল্পিতভাবে হত্যা বলে দাবি করেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে
এ ঘটনায় নাজিম উদ্দিন, তার স্ত্রী রত্না ও রত্নার ভাই মোমিনকে আটক করে। এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন,পরকীয়ার জেরে ইকবালকে মারপিট ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর