মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় মা-ছেলের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ১৪৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ৮:২৬ অপরাহ্ন

 

 

 কুষ্টিয়ার মিরপুরে বাথরুম থেকে এক প্রবাসীর স্ত্রী মনিরা খাতুন (২৮) এবং তার ছেলে আনাজ (০৬) নামের দুজনের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দুটি একই ওড়নাতে ঝুঁলছিলো। মঙ্গলবার দুপুরে উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নের হাসলা গ্রামের সলিম বিশ্বাসের বাড়ীর বাথরুম থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- সলিম বিশ্বাসের পুত্র বধু প্রবাসী তাইজেল বিশ্বাসের স্ত্রী মনিরা খাতুন এবং মনিরা খাতুনের একমাত্র ছেলে আনাজ।

 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয়রা মরদেহ দেখে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দেখি ঐ নারী এবং তার ছেলে বাথরুমে একই ওড়নার সাথে ঝুঁলছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে তারা।

মিরপুর থানার (ওসি) গোলাম মস্তফা এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরে হালসা এলাকার নিজ বাড়ি থেকে মা ও ছেলের ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলোহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে সেই সাথে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

মেজবা উদ্দিন পলাশ

কুষ্টিয়া।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!