শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার

রনি মল্লিক বরগুনা জেলা প্রতিনিধিঃ / ১৯২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

আমতলী পৌরসভা নির্বাচনে ভোট গ্রহনে অনিয়ম হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না। হুন্ডা পান্ডা ও গুন্ডা রাস্তায় থাকবে না। শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এতো সুষ্ঠুভাবে সম্পন্ন করলাম কিন্তু একটি পৌরসভার নির্বাচন সুষ্ঠু হবে না। সুষ্ঠুভাবে সকল নির্বাচন করতে সক্ষম হয়েছি বলেই নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা বৃদ্ধি পেয়েছে। কোন ক্রমেই ইভিএম’র এ নির্বাচনী পরিবেশ বিঘত হবে না।

আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা পরবর্তী সাংবাদিকদের প্রেস ব্রিফিংএ এ কথা বলেছেন বাংলাদেশ নির্বাচন কমিশনার ব্রিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খাঁন (অব)। তিনি আরো বলেন, সাংবাদিকরা হলো বার্তা প্রচারের প্লাটফর্ম। এ প্লাটফর্মের মাধ্যমেই দেশ বিদেশ জেলা ও উপজেলায় সর্বত্র এ বার্তা প্রচারিত হচ্ছে। এর আগে উপজেলা পরিষদ

মিলনায়তনে মতবিনিময় সভায় আমতলী পৌরসভার ৯ মেয়র, ৩৬ কাউন্সিলর ও ৯ সংরক্ষিত নারী প্রার্থীরা উপস্থিত ছিলেন। সুষ্ঠু নির্বাচনের লক্ষে তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন। বরগুনা জেলা প্রশাসক শুভ্রা দাসের (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দীন, বরগুনা জেলা পুলিশ সুপার আবদুস ছালাম, জেলা নির্বাচন অফিসার মোঃ আবদুল হাই আল হাদী ও আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন, সহকারী পুলিশ সুপার রুহুল আমিন ও আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!