শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে বিএনপি নেতার বিরুদ্ধে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

ময়মনসিংহ জেলার বিএনপি যুগ্ন আহবায়ক এবং ভালুকা উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুর বিরুদ্ধে হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীদের অনেকে জানান, তিনি অনৈতিকভাবে ১০০ এর বেশি কোম্পানিতে ফোনে হুমকি পাশাপাশি ভালুকার বিভিন্ন ফ্যাক্টরি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে লিখিতভাবে সুপারিশ করেছেন তাকে ব্যবসা দেয়ার জন্য। অন্যথায় বিভিন্নভাবে ব্যবসায়ীকে হেনস্থা করা হবে বলে হুমকি দিচ্ছেন।
স্থানীয় বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে দেখা যায়, এ সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান হতে ব্যবসা পাওয়ার জন্য তিনি বিভিন্নভাবে হোন্ডা মহড়া এবং অনৈতিকভাবে প্রেসার দিয়ে যাচ্ছেন।
এছাড়াও আত্মীয়-স্বজনের নামে বেনামী ১০০ কোটি টাকার ওপরে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। ইতিপূর্বে ও তার নামে জমি দখলের অভিযোগ ছিল যা বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে।
আওয়ামী সরকার ক্ষমতাকালীন তার প্রতিষ্ঠান “ভাওয়াল কনস্ট্রাকশন” এর নামে বিভিন্ন আওয়ামী নেতাদের সাথে সম্পর্ক দেখে কাজকর্ম করেছেন। এছাড়া তার অনুগত সন্ত্রাসী বাহিনী দিয়ে বিভিন্ন মানুষের কাছে চাঁদা দাবি করার তথ্য পাওয়া গেছে।
এর আগে গত ১৮ আগস্ট ময়মনসিংহের ভালুকায় চাঁদাবাজি, সন্ত্রাসী ও নৈরাজ্যের প্রতিবাদে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এতে নেতৃত্ব দেন

ওই সমাবেশে বক্তারা বলেন, উপজেলা বিএনপি আহ্বায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চুর চাঁদাবাজি বন্ধে আমরা ঐক্যবদ্ধ। হবিরবাড়ী ইউনিয়নে কোন ধরনের নৈরাজ্য পরিস্থিতি তৈরি করতে দেওয়া হবে না। আমরা শান্তি ও সুশৃঙ্খলভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করে যাবো।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর