রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অপরাধ নির্মূলে আলেমদের সাথে পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক / ৪০৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

দায়িত্ব নেওয়ার কয়েকদিনের মাথায় আলেম সমাজের লোকজনকে নিয়ে মতবিনিময় করলেন কুষ্টিয়ার কুমারখালী চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসএম আশরাফুল আলম। বুধবার (১৮ আগষ্ট) বিকেল ৩ টার সময় তদন্ত কেন্দ্র প্রাঙ্গনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসএম আশরাফুল আলম বলেন, এলাকার মানুষকে শান্তিতে রাখতে সকলকে ভূমিকা রাখতে হবে। আলেমরা সমাজের দর্পন। তাদেরকে সাধারন মানুষ মান্য করেন। তারা জুম্মার খুৎতবায় যে বয়না করেন সাধারন মানুষ সেভাবে জীবন ধারন করেন।

তিনি আরো বলেন, বাল্যবিবাহ, মাদক, সন্ত্রাসবাদ,জঙ্গীবাদ ও সামাজিক কলোহের বিষয়ে আলেম সমাজকে কাজ করতে হবে।এসব বিষয় তুলে ধরে মানুষকে সচেতন করবেন। তাহলে সমাজের মানুষ ভালো থাকবে। আপনাদের মতামত নিয়ে আমি এলাকারা মানুষের শান্তির জন্য কাজ করতে চাই।

সভায় আলেমদের পক্ষ থেকে বক্তব্য রাখেন কুমারখালী ইসলামীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রেজাউল করিম, চৌরঙ্গী তদন্ত কেন্দ্র জামে মসজিদের খতিব মাওলানা তায়েবুর রহমান, নাতুড়িয়া জামে মসজিদের ইমাম মাওলানা, আব্দুল আলিম, পান্টি বড় জামে মসজিদের খতিব হাসান আলী।

অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি রেজাউল ইসলাম। আলোচনা শেষে ১৫ আগষ্ট নিহত বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান রহমানসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ও দেশ এবং জাতির কল্যান কামনা করে দুআ ও মোনাজত পরিচালনা করেন চৌরঙ্গী বাজার জামে মসজিদের খতিব আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও সন্ধ্যায় সামাজিক কলোহ প্রবন এলাকায় চাঁদপুর ইউনিয়নে শান্তি সমাবেশ করেন। এ সময় এলাকার শিক্ষক, মেম্বার, সামাজিক নেতাসহ এলাকার সাধারন মানুষ উপস্থিত ছিলেন।

এ সময় চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসএম আশরাফুল আলম এলাকাবাসীর উদ্দেশ্য বলেন, এলাকার শান্তি প্রতিষ্ঠার দায়িত্ব নেতাসহ সাধারন মানুষের। সবাইকে আইন মান্য করে চলতে হবে। কোন অন্যায় ও অপকর্ম করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কাউকে কোন ছাড় দেয়া হবে না। এলাকার সাধারন মানুষকে শান্তিতে রাখতে পুলিশ সব ব্যবস্থা নেবে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার নানা উন্নয়নমূলক কাজ করছে। পুলিশ আগের চেয়ে এখন বেশি তৎপর। যে কোন প্রয়োজনে পুলিশকে কাছে পাবেন। তাই এলাকার কোন সমস্যা হলে পুলিশকে জানাবেন। পুলিশ দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!