বুধবার, ০১ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অবশেষে মসজিদের বিদ্যুৎ বিল দিলেন মেয়র।

নিজস্ব প্রতিবেদক / ৪২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ১০:২৯ অপরাহ্ন

দুর্বারবাংলা২৪//কুষ্টিয়ার মিরপুর পৌর মার্কেট মসজিদের ২লক্ষ ৯ হাজার ৭৬ টাকার বিদ্যুৎ বিল বকেয়া হয়েছিল। বিভিন্ন সময়ে মোট ৫২ মাস ধরে বিল পরিশোধ না করায় এই বিপুল অর্থ বকেয়া ছিল। গতকাল বুধবার
দৈনিক সময়ের দিগন্ত, দুর্বার বাংলা২৪,প্রথমকাল২৪,পত্রিকায় এমন খবর প্রকাশ করার পরই টনক নড়ে পৌর মেয়রের। পরে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার অগ্রণী ব্যাংক শাখার একটি চেকের মাধ্যমে ২লক্ষ ১ হাজার ১২ টাকা বিদ্যুৎ বিল দিয়েছেন মিরপুর পৌরসভার মেয়র এনামুল হক।
তবে এখনও ৮ হাজার ৬৪ টাকা বকেয়া বিদ্যুৎ বিল রয়েছে বলে এ তথ্য নিশ্চিত করেছেন পৌরসভা হিসাব রক্ষক মো. সুজন আলী।

এদিকে বিল দেওয়ায় মসজিদটিতে সংযোগ দিয়েছেন পল্লীবিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ। সংযোগ দেওয়ায় মসজিদটিতে নামাজ আদায় করতে আসা মুসল্লীদের মধ্যে স্বস্তি ফিরেছে।এতে পৌরসভার মেয়র এনামুল হককে ধন্যবাদ জানিয়েছেন মুসল্লী ও স্থানীয় বাসিন্দারা।

উল্লেখ্য,পৌর মসজিদের বিদ্যুৎ বিল
প্রায় চার বছরের অধিক সময় ধরে বকেয়া ছিল। মসজিদের লাইনটিতে অতিরিক্ত লোড থাকার কারণে মিটারটি পুড়ে নষ্ট হয়ে যায়। পাঁচ দিন ধরে মসজিদটিতে বিদ্যুৎ সংযোগ না থাকায় মসজিদে নামাজ আদায় করতে আসা মুসল্লীরা গরমের কারণে বিপাকে পড়েছিলেন।
নিয়ম অনুযায়ী আজ পৌর কর্তৃপক্ষ বকেয়া বিদ্যুৎ বিল দেওয়ায় পরে সংযোগটি চালুর ব্যবস্থা করে পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!