শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অভয়নগর মুক্ত দিবস আজ

নিজস্ব প্রতিবেদক / ২১৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৫৩ অপরাহ্ন

অভয়নগর মুক্ত দিবস আজ। ৫০ বছর পূর্তিতে নানা আয়োজন করেছে অভয়নগর মুক্ত দিবস উদযাপন সংসদ। এ উপলক্ষে শিল্প বানিজ্য ও বন্দরনগরী নওয়াপাড়া সেজেছে বর্নিল সাজে।

সরকারী বে-সরকারী বানিজ্যিক ও আবাসিক ভবনে শোভা পাচ্ছে রং বেরং এর আলোকসজ্জা। বিশেষ করে নওয়াপাড়া পৌরসভা ভবন, ভুমি অফিস, নওয়াপাড়া প্রেসক্লাব, উপজেলা পরিষদ, রেলওয়ে স্টেশন, নওয়াপাড়া বাজারের বিভিন্ন ব্যবসায়ী অফিসসহ সকল গুরুত্বপূর্ন স্থাপনার আলোকসজ্জা ছিল চোখে পড়ার মত।

অভয়নগর মুক্ত দিবস উদযাপন সংসদের পক্ষ থেকে যশোর খুলনা মহাসড়কের দুপাশে রঙ্গীণ ফ্লাগ টানানো, ঝলমলে লাইটিং ও ব্যাপক সাজসজ্জা করা হয়েছে। নওয়াপাড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নির্মাণ করা হয়েছে বিশালাকৃতির তোরণ। ব্যক্তি উদ্যোগে বাড়ির ভবনকে আলোকিত করেছে অনেকে। বুধবার রাতে নওয়াপাড়া বাজার ঘুরে এমন চিত্র লক্ষ করা গেছে।

এব্যাপারে জানতে চাইলে সাজ সজ্জার দায়িত্বে থাকা আ’লীগ নেতা গোলাম জহিরুল হক লিখন জানান, “অভয়নগর উপজেলা পরিষদ থেকে নওয়াপাড়া স্টেশন বাজার পর্যন্ত আমরা অভয়নগর মুক্ত দিবস উদযাপন সংসদের পক্ষ থেকে নওয়াপাড়া বাজারকে সাজানো হয়েছে”। আঃ সালাম নামে একজন মোবাইল শোরুমের ম্যানেজার জানান, নওয়াপাড়া পৌরসভার পক্ষ থেকে চিঠি দিয়ে আলোকসজ্জা করার কথা বলা হয়েছে।

আমরা সে নির্দেশনা মেনে লাইটিং করেছি। নুরবাগ এলাকার একজন হোটেল ম্যানেজার বলেন, ১৯৭১ সালের এইদিনে অভয়নগর হানাদার মুক্ত হয়েছিল সে হিসাবে আমরা ৫০ বছর পার করছি। সুতরাং এদিনটিকে আমরা যথাযতভাবে পালন করার জন্য আলোকসজ্জা করেছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!