শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

অ্যান্ড্রু সাইমন্ডস সড়কপথে নিহত : সেভ দ্য রোড-এর শোক

নিজস্ব প্রতিবেদক / ৩৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৪:৩০ অপরাহ্ন

বিশ্বের জনপ্রিয় ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস সড়কপথ দুর্ঘটনায় নিহত হওয়ায় শোক প্রকাশ করেছে সেভ দ্য রোড। আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোডের চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, মহাসচিব শান্তা ফারজানা, প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী, ভাইস চেয়ারম্যান বিকাশ রায়, আনজুমান আরা শিল্পী, জিয়াউর রহমান জিয়া প্রমুখ ১৫ মে প্রেরিত এক শোক বিজ্ঞপ্তিতে বলেন, নির্মম পথ দুর্ঘটনার হাত থেকে বাঁচতে বিশ্বব্যাপী সচেনতা তৈরির কোন বিকল্প নেই। যদি চালক-যাত্রী সবাই সক্রিয় না হাতে পারে, অ্যান্ড্রু সাইমন্ডসের মত অগণিত মেধাবী-খ্যাতিমান-গুণি মানুষকে হারাতে হবে। যা আমাদের কারোই কাম্য নয়।

নেতৃবৃন্দ দ্রুত এই নির্মম সড়কপথ দুর্ঘটনার তদন্ত করে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন সেভ দ্য রোড নেতৃবৃন্দ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!