শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আবারো হেলেনার জামিন নাকচ

নিজস্ব প্রতিবেদক / ২৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৭:২০ অপরাহ্ন

আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরের জামিনের আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আবুবকর ছিদ্দিক এ আদেশ দেন।

এর আগে হেলেনার বিরুদ্ধে পৃথক চারটি মামলার মধ্যে তিনটিতে জামিন পেয়েছেন তিনি। তবে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জামিন না পাওয়ায় কারামুক্ত হতে পারছেন না তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ২৯ জুলাই রাতে হেলেনার গুলশানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাসা থেকে ১৯ বোতল বিদেশি মদ, একটি ক্যাঙ্গারুর চামড়া, একটি হরিণের চামড়া, দুটি মোবাইলফোন, ১৯টি চেক বই ও বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি সেট এবং জুয়া (ক্যাসিনো) খেলার সরঞ্জামাদি ৪৫৬টি চিপস জব্দ করা হয়।

ওই দিনই মধ্যরাতেই তার জয়যাত্রা টেলিভিশন স্টেশনেও অভিযান চালানো হয়। পরে অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশন স্টেশন সিলগালা এবং অবৈধ মালপত্র জব্দ করা হয়। এরপর তাকে গ্রেফতার করে পৃথক চারটি মামলা করা হয়।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!