বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আবাসিক হোটেল থেকে নারী-যুবকসহ গ্রেফতার ৯

নিজস্ব প্রতিবেদক / ২৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ১০:২৫ অপরাহ্ন

রাজধানীর ডেমরায় র‌্যাব -১০ (ধলপুর, যাত্রাবাড়ী ঢাকা) এর অভিযানে একটি আবাসিক হোটেলের কর্মকর্তা-কর্মচারী, নারী ও খদ্দেরসহ ৯ জনকে গ্রেফতার হয়েছে। অনৈতিক কাজের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার দিনগত রাত ১টার দিকে ডেমরার মীড়াপাড়া হাজী মির্জা আলী সুপার মার্কেটের তৃতীয় তলার ওই হোটেল থেকেই তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠায় ডেমরা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- হোটেল ম্যানেজার নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের হামসাদি গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে পনির হোসেন (৩২), কর্মচারী নারায়ণগঞ্জ রূপগঞ্জের দক্ষিণপাড়ার সুভা ভূঁইয়ার ছেলে আলমগীর (৪৩), রংপুরের মহিগঞ্জ থানার রসুবাজার গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে আহাসান ওরফে হাবু (৪৫), বরিশালের কাউনিয়া থানার পুরানপাড়া গ্রামের চান্দু মিয়ার ছেলে নূর ইসলাম (৫৫), ভোলার দৌলতখান থানার চরবরলামসিডলি গ্রামের ইউনুস মিয়ার ছেলে মো. ইব্রাহিম (৩৬), কুমিল্লার হোমনা থানার ঘনিয়ারচর গ্রামের মৃত শাহনেওয়াজের ছেলে ইনামুল (৩২)। এছাড়া ৩ জন নারীকেও গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ওই হোটেলের মালিক জয়সহ কর্মচারী অজ্ঞাত ২-৩ জন পলাতক রয়েছে বলে জানা গেছে।

র‌্যাব-১০ এর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, সরকারি অনুমতি ছাড়াই হোটেল মালিক ও গ্রেফতারকৃত কর্মচারীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মীরাপাড়ার ওই আবাসিক হোটেলে দেশের বিভিন্ন স্থান নারীদের লোভ দেখিয়ে নিয়ে এসে যৌন কাজে লিপ্ত করে আসছিলেন।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!