বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আমতলীতে যান্ত্রিকযান থ্রি-হুইলার শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ১৬৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১১:২৯ অপরাহ্ন

বরগুনার আমতলীতে বরগুনা জেলা যান্ত্রিকযান থ্রি -হুইলার শ্রমিক ইউনিয়নের ( রেজি: নং খুলনা ২০৬৩) ত্রিবার্ষিক নির্বাচন কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।
নির্বাচনে সভাপতি সম্পাদক সহ পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন, মো. জহিরুল ইসলাম খোকন মৃধা ও সাধারণ সম্পাদক মোঃ করিমুল হাসান ও মো.নিজাম হাওলাদার, কোষাধ্যক্ষ মোঃ কামরুজ্জামান।
শনিবার নির্বাচনে সহসাধারন সম্পাদক, আলমগীর হোসেন (তালা মার্কা) ১৯৬ ভোট, সাংগঠনিক সম্পাদক মোঃ মিলন (মোরগ মার্কা )২১৩ ভোট, আবদুল গাজি দপ্তর সম্পাদক( রিক্সা মার্কা )৩৩৬ ভোট, মোঃ জাহিদুল ইসলাম লাইন সম্পাদক (ঘোড়া) ৩৫৮ মার্কা, মোঃ ছালাম মাতব্বর প্রচার সম্পাদক (আম) ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন।
এবিষয় নব নির্বাচিত সভাপতি মো. জহিরুল ইসলাম খোকন মৃধা বলেন, কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে শ্রমিকরা আগামী তিন বছরের জন্য তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। আশাকরি শ্রমিকরা যে ভাবে আমাদের নির্বাচিত করেছেন সারা জিবন যেন শ্রমিকদের কল্যানে কাজ করে যতে পারি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!