শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আমতলীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী-সন্তান নিহতের ৭ দিন পর স্বামীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ২০৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২, ১১:২৯ অপরাহ্ন

আমতলীতে পিকআপের চাপায় পিষ্ট হয়ে গত সোমবার স্ত্রী নুরুন্নাহার বেগম (৪০) ও পুত্র মোঃ রাকির (১৬) নিহত হয়। স্ত্রী-সন্তান হারানোর শোক সইতে না পেরে তাদের নিহতের ৭ দিন পরে স্বামী মোঃ আবুল কালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। একই পরিবারের তিন জনের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘটনাটি ঘটেছে আমতলী উপজেলার পশ্চিম চুনাখালী এলাকায় আজ রবিবার ভোরে।
জানাগেছে,উপজেলার পশ্চিম চুনাখালী গ্রামের আবুল কালামের স্ত্রী নুরুন্নাহার ও ছেলে রাকিব মির্জাগঞ্জ দরবার শরীফের উদ্দেশ্যে গত সোমবার বাড়ী থেকে রওয়ানা দেয়। ভাই সিদ্দিক পাহলানের বাড়ীতে যাওয়ার পথে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম চুনাখালী এলাকায় পিকআপ (চট্ট মেট্রো-ন-১১-৯০৬৩) চাপায় পিষ্ঠ হয়ে স্ত্রী নুরুন্নাহার বেগম ও পুত্র রাকিব নিহত হয়। তাদের হারিয়ে দিশেহারা হয়ে পড়েন কালাম। স্ত্রী-সন্তান নিহতের ৭ দিন পরে আজ রবিবার ভোর রাতে স্বামী মোঃ আবুল কালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। একই পরিবারের তিনজনের মৃত্যূতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাদর রেখে যাওয়া একমাত্র কন্যা পারভীন (১৮) বাবা মা ও ভাইয়ের মৃত্যু শোকে কান্নায় মুর্ছা যাচ্ছেন।

প্রতিবেশী মাদ্রাসা শিক্ষক মোঃ রফিকুল ইসলাম মঞ্জু বলেন, স্ত্রী-পুত্র হারানোর শোক সইতে না পেয়ে স্বামী কালামের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তিনি আরো বলেন,৭ দিনের মাথায় একই পরিবারে তিন জনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!