শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আরডিআরএফ’র নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক / ৪৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৮:৩৯ পূর্বাহ্ন

ঢাকাস্থ রংপুর বিভাগ রিপোর্টার্স ফোরাম (আরডিআরএফ) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি সৈয়দ আতিক (সিটিনিউজ ঢাকা) এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার আপেল (আরটিভি)। শুক্রবার (১৬ জানুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন এ কমিটিতে সহ-সভাপতি তামজীদুল ইসলাম (এনটিভি) ও এম এ বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান খান রকি (প্রকৌশল নিউজ), অর্থ সম্পাদক আজমাইন জিকো (নিউজ টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন জিসান (সারাবাংলা ডটনেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আল্লামা ইকবাল অনিক (জিটিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদা পারভেজ ছন্দা (দৈনিক সংবাদ), আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক আলম (আরটিভি অনলাইন)।

এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত রুহুল আমিন (ভোরের কাগজ), রোকনুজ্জামান (বাংলাভিশন), জসীম উদ্দিন (ঢাকা পোস্ট) এবং তাহসিনা জেসি (ডিবিসি)

আরডিআরএফ হচ্ছে রংপুর অঞ্চলের আট জেলার যেসকল রিপোর্টার ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত, মুলত তাদের সংগঠন। সংগঠনটির সদস্য সংখ্যা প্রায় ২০০ জন।

২০১৯ সালে রাজধানীর হোটেল রেডিসনে কেক কেটে আরডিআরএফ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। করোনাকালীন সংকটময় সময়ে নানাবিধও কাজ করেছে সংগঠনটির সদস্যরা। আগামী দিনে আরও বেশি কাজ করার প্রত্যয় নিয়ে সংগঠনটির এক বছর পূর্তিতে নতুন করে ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে। একই সঙ্গে রংপুর অঞ্চলের আট জেলার মানুষের জন্যও ভালো কিছু করতে চায় নতুন কমিটি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!