রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আলালের ভিডিও ভাইরাল, ব্রাহ্মণবাড়িয়া থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক / ২৩৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫৯ পূর্বাহ্ন

এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বক্তব্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে এবার ব্রাহ্মণবাড়িয়া থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগে আলালের বিরুদ্ধে মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন মোল্লা সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি বিএনপির একটি সভায় মোয়াজ্জেম হোসেন আলাল প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দেন। সে বক্তব্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। এতে প্রধানমন্ত্রীকে অপমান করা হয়। এই বক্তব্যে তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে অপরাধ করেছেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে জেলা ছাত্রলীগের অভিযোগটি আমরা পেয়েছি। বিষয়টি আমরা যাচাই-বাছাই করছি। বিষয়টি পর্যালোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে একই ঘটনায় আলালের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

মঙ্গলবার সন্ধ্যায় শাহবাগ থানায় এই অভিযোগ দায়ের করেন ঢাবির পপুলেশন সায়েন্সেস বিভাগে শিক্ষার্থী নূরউদ্দীন আহমেদ। তিনি শহীদ সার্জেন্ট জহুরুল হক হলে থাকেন।

শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার বলেন, অভিযোগটি আমরা জিডি হিসেবে গ্রহণ করেছি। এখন সাইবার ক্রাইম ইউনিটে পাঠাব এটি পাঠানো হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!