শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

আসিফের নতুন গান

নিজস্ব প্রতিবেদক / ৪২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২, ৮:৩৯ অপরাহ্ন

জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবরের নতুন গান প্রকাশ হয়েছে। প্রেমে পড়লে প্রেমিক-প্রেমিকা নানা উপমায় প্রিয়জনকে বর্ণনা করে। প্রেমিক-প্রেমিকার এই অনুভূতি নিয়েই তৈরি হয়েছে আসিফ আকবরের নতুন গান ‘মিথ্যা বলতে পারি না’। গানটিতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন তরুণ গায়িকা মিমি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ঈদ আয়োজনের অংশ হিসেবে ইউটিউবে গানটি প্রকাশ করেছে। কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজনে মুশফিক লিটু। গানটির ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান।

গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘মিথ্যা বলতে পারি না’ রোমান্টিক ঘরানার গান। মিমির গায়কী আমাকে মুগ্ধ করেছে। আশা করছি শ্রোতাদেরও মুগ্ধ করবে।’

গায়িকা মিমি জানালেন, আসিফ ভাইয়ের সঙ্গে গান গাওয়ার অভিজ্ঞতা দারুণ। গানটি প্রকাশের পর শুভাকাঙ্ক্ষীরা সাধুবাদ জানাচ্ছেন। ইউটিউবের পাশাপাশি দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপেও গানটি শুনতে পাওয়া যাচ্ছে।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!