শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইবিতে দা’ওয়াহ্ বিভাগে সভাপতি বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ২৭১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ৮:০০ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দা’ওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি বিদায় ও বরণ সংবর্ধনা- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের ৪০১ নং কক্ষে বিদায়ী সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান এর বিদায় ও নবনিযুক্ত সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্ল্যাহ্ এর বরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় দা’ওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. কামরুজ্জামান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. এইচ. এ. এন. এম. এরশাদ উল্লাহ।

বিদায় ও বরণ উদযাপন কমিটির আহ্বায়ক ও দা’ওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ রহিম উল্ল্যাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দা’ওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহা. আব্দুর রহমান আনওয়ারী।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!