শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ইবির ‘ডি’ ইউনিটে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক / ২২১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) থিওলজী এণ্ড ইসলামিক স্টাডিজ অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার আগামী ২৮ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার(১৮ নভেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সমন্বয়কারী (ডি ইউনিট) অধ্যাপক ড. এম. এয়াকুব আলী স্বাক্ষরিত থিওলজী এণ্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন অফিস থেকে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অফিস চলাকালীন সময়ে অনুষদ ভবনে সমন্বয়কারীর কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকারের দিন থেকে ১ ডিসেম্বরের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে প্রথম অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার (মেধাক্রমানুসারে) ৫ ও ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। তাদের ৭ ডিসেম্বর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। একই প্রক্রিয়ায় ২য় অপেক্ষমান তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মাধ্যমে জানানো হবে। ইউনিট কর্তৃক নির্ধারিত সময়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্নকারী ছাত্র-ছাত্রীদের বিভাগ পরিবর্তনের সুযোগ দেয়া হবে। আগামী ৮ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর এর মধ্যে বিভাগ পরিবর্তনের কাজ সম্পন্ন করতে হবে।

সাক্ষাৎকারে ভর্তিচ্ছুদের ভর্তি পরীক্ষার হলের পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত ভর্তি পরীক্ষার মূল প্রবেশপত্র, মাধ্যমিক/সমমান এবং উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষার মূল প্রবেশপত্র, রেজিস্ট্রেশন কার্ড, মার্কশীট এবং সার্টিফিকেট অথবা সর্বশেষ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রশংসাপত্র সদ্য তোলা আট কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি উপস্থাপন করতে হবে।
ক্লাস শুরু হওয়ার তারিখ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে জানানো হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!