শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

উপর থেকে পড়ল মানুষ, প্রাণ গেল দুজনের

নিজস্ব প্রতিবেদক / ২২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ১০:১০ অপরাহ্ন

সাত তলা থেকে এক ব্যক্তি পড়ার ফলে প্রাণ হারিয়েছেন দুজন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার বিবিসি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, সুইডেনের রাজধানী স্টকহোমে জনপ্রিয় পপ সংগীত দল অ্যাবাকে ট্রিবিউট করে আয়োজিত একটি কনসার্টে স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

উপসালা কনসার্ট অ্যান্ড কংগ্রেস হলে আয়োজিত ওই কনসার্ট দেখতে প্রায় এক হাজার মানুষ জড়ো হয়েছিলেন বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। কনসার্ট শুরুর আধঘণ্টা আগে সাত তলা থেকে নিচ তলায় কনসার্ট হলে সমবেত মানুষের ওপর ওই ব্যক্তি পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। এতে ওই ব্যক্তি ও নিচে থাকা আরেকজনের মৃত্যু হয়। এ সময় পাশের আরেক ব্যক্তি আহত হন।

আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে বিবিসি জানিয়েছে।
পুলিশ হতাহত কারো নাম প্রকাশ করেনি। তবে যিনি উপর থেকে পড়ে গিয়েছিলেন তার বয়স ৮০’র কোঠায় ও মৃত অপর ব্যক্তির বয়স ৬০ এর কোঠায় বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে স্থানীয় পুলিশের মুখপাত্র ম্যাগনাস জ্যানসন ক্লারিন জানিয়েছেন।

সুইডেনের জনপ্রিয় পপ দল অ্যাবা ৪০ বছর পর আগামী শুক্রবার তাদের নতুন অ্যালবাম মুক্তি দিতে যাচ্ছে। এরই মধ্যে এই দুর্ঘটনা ঘটল।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!