শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

এক যুগ পর বড়পর্দায় স্বাগতা

নিজস্ব প্রতিবেদক / ২১৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ৯:২২ পূর্বাহ্ন

টিভি নাটক ও সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন জিনাত শানু স্বাগতা। মডেলিংয়েও নিয়মিত দেখা যায় তাকে। এই অভিনেত্রী অভিনীত নতুন একটি ছবি মুক্তি পাচ্ছে ১০ ডিসেম্বর।

নুরুল আলম আতিকের পরিচালনায় এটির নাম ‘লাল মোরগের ঝুঁটি’। মুক্তিযুদ্ধের গল্পের এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন স্বাগতা।

এ প্রসঙ্গে তিনি বলেন, নাটকের চেয়ে সিনেমায় কম অভিনয় করেছি। তবে যে কয়টি ছবিতে অভিনয় করেছি, তার প্রতিটিই মানসম্মত ছবি। এটিও তার বাইরে নয়। আশা করছি দর্শকের ভালো লাগবে ছবিটি।

প্রসঙ্গত ১২ বছর আগে সর্বশেষ ‘অশান্ত মন’ নামের একটি ছবি মুক্তি পেয়েছিল স্বাগতার। সেটি নির্মাণ করেছিলেন কাজী হায়াত। এদিকে এই বিনোদন তারকার বাংলাদেশ বেতারের নাটকে অভিনয়ে অভিষেক হচ্ছে। নাটকটির নাম ‘যায় মুসাফির যায়’। এটি প্রযোজনা করছেন সৈয়দা ফরিদা ফেরদৌস যাত্রী।

এদিকে সব সময়ের মতো টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি একজন গায়িকা হিসেবেও তার সুনাম আছে। আগামী মাসে নতুন একটি মৌলিক গানে কণ্ঠ দেবেন তিনি।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!