বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

এসএসসি পরীক্ষায় পাস না করায় এক কিশোরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

ঢাকার ধামরাইয়ে এসএসসি পরীক্ষায় পাস না করায় মো. রাশেদুল ইসলাম টিটু (১৭) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল এলাকায়।

টিটু ধামরাই হার্ডিঞ্জ সরকারি স্কুল ও কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। সে ওই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।

পরিবার জানিয়েছে, টিটু পদার্থ বিজ্ঞানে অকৃতকার্য হয়। এর পর দুপুর ১২টার দিকে ঘরের দরজা বন্ধ করে আড়ার সঙ্গে রশি বেঁধে ফাঁস নেয়। পরে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

ধামরাই থানার এসআই সাইদুজ্জামান বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হাসপাতালে গিয়ে রাশেদুলের লাশ দেখতে পাই। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!