রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি সলেমান শাহের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক / ৩৫৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৬:১৯ অপরাহ্ন

মহান স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা সর্বকালের সর্বশ্রেষ্ঠ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন ব্যক্তিগত উদ্যোগে দোয়া মাহফিল ও উন্নত মানের খাবার বিতরণ করেন।

আজ ১৫ আগস্ট রবিবার বাদ আসর জগতি সাহাপাড়া তার দলীয় কার্যালয় জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন। উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল কাদের খান।

মিলাদ মাহফিল ও মোনাজাত শেষে আওয়ামী লীগের সহ-সভাপতি সলেমান শাহ ও তার সহধর্মিনী কৃষক লীগ নেত্রী জিনাত খাতুন নিজ হাতে জগতি শাহ পাড়া এলাকার প্রায় ২ হাজার ব্যক্তিদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেন। উল্লেখ্য সলেমান শাহ ও তার সহধর্মিণী জিনাত খাতুন দুজনেই প্রকৃত রাজনীতিবিদ এবং বলিষ্ঠ সমাজসেবক ও সমাজসেবিকা। সেই হিসেবে তারা ব্যক্তিগত নিজ উদ্যোগে শোক দিবস পালন করেন এবং সেই সাথে উন্নতমানের খাবার বিতরণ করেন সকলের মাঝে।

যথাযথ মর্যাদায় সলেমান শাহ ও তার সহধর্মিনী জিনাত খাতুনের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শোক দিবসটি পালন শেষে বাদ আসর মিলাদ মাহফিলের মধ্য দিয়ে খাবার বিতরণ করেন এলাকাবাসীদের মত মাঝে। এ সময় তার পাশে থেকে সহযোগিতা করেন উক্ত এলাকার বাসিন্দা ধুলার শাহ, নুর ইসলাম শাহ, আজিজুল কাজী সিদ্দিকুর রহমান, কামির সহ আরো অনেকে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!