শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কলমাকান্দায় স্থগিত এক কেন্দ্রের ভোট ৩০ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক / ১৯৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় স্থগিত একটি কেন্দ্রের ভোট ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা একেএম মোছা এ তথ্য নিশ্চিত করেছেন ।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর খারনৈ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বামনগাঁও মিশনারিজ স্কুল কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় কেন্দ্রটিতে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

এ কারণে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে চূড়ান্ত ফল ঘোষণা করা হয়নি। ৩০ ডিসেম্বর ভোট গ্রহণের পর চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা ও সাধারণ সদস্যদের নাম ঘোষণা করা হবে।

এদিকে স্থগিত হওয়া কেন্দ্রটির ফল ছাড়া বাকি আট কেন্দ্রের ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী এবিএম সিদ্দিকুর রহমান পেয়েছেন ৩ হাজার ৩২৯ ভোট, ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুল হক পেয়েছেন ৪ হাজার ৪১৬ ভোট ও স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হক চানমিয়া দেওয়ানী পেয়েছেন ৪ হাজার ২৭২ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা একেএম মোছা যুগান্তরকে বলেন, ওই কেন্দ্রের ভোটগ্রহণে বুথ ও কর্মকর্তার সংখ্যা আগের মতো হবে। তবে কর্মকর্তা পরিবর্তন হবে। এ নিয়ে কাজ করা হচ্ছে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!