শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কলাপাড়া ছাত্রদলের সাবেক সভাপতি আমতলীতে হেরোইন সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ৪০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৭:১৯ অপরাহ্ন

বরগুনার আমতলী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির হোসেন বাদল মৃধাকে হেরোইনসহ এবং অপর কারবারি মেহেদি হাসান আশিককে গাজাসহ গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, আজ (রবিবার) বিকেলে আমতলী থানার এসআই শুভ বাড়ৈর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার চাওড়া ইউনিয়নের আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ডাক্তারবাড়ী বাস স্ট্যান্ডে আলাউদ্দিন গাজীর চায়ের দোকানের সামনে থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় চিহ্নিত মাদক কারবারি কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন বাদল মৃধাকে আটক করে। এসময় তার শরীর তল্লাশী করে ২৫ গ্রাম হিরোইন উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করা হয়।

অপরদিকে রবিবার দুপুরে আমতলী থানার এসআই মোঃ শহিদুল আলমের নেতৃত্বে পুলিশ অপর চিহ্নিত মাদক কারবারী মোঃ মেহেদি হাসান আশিককে উপজেলার আড়পাঙ্গাশিয়া-ঘোপখালী সড়কে তার নিজ বাড়ির সামনের রাস্তা থেকে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় আটক করা হয়। এ সময় তার শরির তল্লাশি করে ১১ গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। আশিক ওই এলাকার মোঃ আমিনুল ইসলাম হাওলাদারের পুত্র।

গ্রেফতারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ১৯(ক) ধারায় পৃথক দুটি মামলা দায়ের করে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গ্রেফতারকৃত দুই মাদক কারবারিকে আমতলী উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!