মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালিতে ৫টি গবাদিপশু সহ বসতবাড়ি পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক / ২৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৩ অপরাহ্ন
কুষ্টিয়ার কুমারখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘরসহ ৫টি গবাদিপশু ভস্মীভূত হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত ১টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের উত্তর যদুবযরা নিদেনতলা বাজারের পাশে ইয়ার আলীর বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত সোয়া ১টার দিকে ইয়ার আলীর গোয়ালঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা পাশের থাকার ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে ভস্মীভূত হয়ে যায় দুটি ঘর। আগুনে দুটি ছাগল রক্ষা পেলেও তার আরও ৫টি ছাগল পুড়ে মারা যায়। গোয়ালঘরে থেকে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারনা করছেন।

ক্ষতিগ্রস্ত দিনমজুর ইয়ার আলী ও তার ছেলে পাপন বলেন, তারা এখানে অল্প একটু জমিতে বাস করেন। আগুনে তাদের মাথা গোজার একমাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নগদ অর্থসহ শেষ সম্বল সবকিছু আগুনে পুড়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছেন। সবকিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।

যদুবয়রা ইউপি চেয়ারম্যান মো. শরিফুল আলম জানান, দিনমজুর অসহায় পরিবারটি শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সরকারি অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেওয়া হবে। এছাড়াও চেয়ারম্যান শরিফুল ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগীতা করবেন বলে আস্বস্ত করেছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!