বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে গ্রাম পুলিশের কাজ বেগবান করতে বাইসাইকেল প্রদান

নিজস্ব প্রতিবেদক / ২৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১, ৬:১৪ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে গ্রাম পুলিশের কাজকে আরো বেগবান করতে ১১০ জনের মাঝে বাইসাইকেল প্রদান করা হয়েছে। এছাড়াও বাৎসরিক প্রাপ্তি হিসেবে তাঁদের মাঝে পোশাক হিসেবে জামা, প্যান্ট, বেল্ট, জুতা প্রদান করা হয়েছে।

৫ ডিসেম্বর রোববার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নের সামগ্রী প্রদান করা হয়। প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল। এসময় ১১ টি ইউনিয়নের গ্রাম পুলিশ ও ইউএনও কার্যালয়ের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল বলেন, ‘ গ্রাম পুলিশ সব সময় উপজেলা প্রশাসনকে বিভিন্নভাবে সহযোগীতা করে আসছে। তাঁদের একাজকে আরো বেগবান করতে সরকারী অর্থায়নে বাইসাইকেল প্রদান করা হলো। সাইকেল তাঁদের কাজে খরচ ও সময় বাঁচিয়ে সহজ করে তুলবে।

এদিকে বাইকেল পেয়ে ব্যাপক খুশি উপজেলার ১১ টি ইউনিয়নের ১১০ জন গ্রাম পুলিশ। এবিষয়ে যদুবয়রা ইউনিয়ন পরিষদের এক গ্রাম পুলিশ হিরোক আলী বলেন, ‘ সাইকেল পেয়ে আমি খুব খুশি। এতে আমার কাজে খরচ কমবে ও সহজ হবে। ‘ জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের নিমাই নামের আরেক গ্রাম পুলিশ বলেন, ‘ যাতায়াতের জন্য সরকার আমাদের সাইকেল দিয়েছে। এখন আমরা অল্প সময়ে বেশি কাজ করতে পারব।’


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!